আর ডি এফ ম্যাটারনিটি ক্লিনিকের জন্য ১৯ রমজান ইক্বরা বাংলা টিভিতে লাইভ ফান্ডরাইজিং আপিল

0
729

নিউজ ডেস্কঃ  বৃহত্তর সিলেটের জগন্নাথপুর উপজেলার পাঠলী ইউনিয়নের চান্দ পুরে নিমর্তি হচ্ছে আর ডি এফ ম্যাটারনিটি ক্লিনিক। আর্তমানবতার সেবায় নিবেদিত প্রাণ প্রবাসী ভাই-বোনদের আনতরিক সহযোগিতায় দৃষ্টিনন্দন এবং সম্পর্ণ আধুনিক যন্ত্রপাতি সম্বলিত ক্লিনিকটির কাজ প্রায় শেষ পর্যায়ে।


ক্লিনিকটির বিশাল ভবন পাঁচতলা বিশিষ্ট। এরই মধ্যে প্রথম তলার শতকরা ৯৫ ভাগ কাজ সম্পন্ন হয়ে গেছে। এ পর্যন্ত এ প্রকল্পে ১৩৫ হাজার পাউন্ড খরচ হয়েছে। প্রথম তলার নির্মাণ কাজ শেষ করতে আরো ২০ হাজার পাউন্ডের প্রয়োজন।নির্মিত এই প্রথম তলায় হাসপাতালের প্রয়োজনীয় সরঞ্জামাদি ক্রয়ের জন্য জরোরী ভিত্তিতে ১০০ হাজার পাউন্ড প্রয়োজন। এই বিশাল খরচ যোগানোর জন্য প্রয়োজন সবার সহযোগিতা। প্রকল্পে মাতৃত্বকালীন পরিচর্যা, মর্ডার্ণ ডেলিভারী রুম, লেবার ওয়ার্ডসহ অন্যান্য প্রয়োজনীয় সুযোগ-সুবিধাও থাকবে।
রুরাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন গ্লোবাল ম্যাটারনিটি হসপিটাল নির্মাণের এই মহতি উদ্দ্যেগ হাতে নিয়েছে। এই ব্যতিক্রমী ও যুগান্তকারী উদ্যেগের মাধ্যমে আপনি গ্রাম বাংলার অসহায় গরিব অসংখ্য মা বোন ও নবজাতক শিশুদের সেবার সুযোগ লাভ করতে পারেন। এই কারণে প্রবাসীদের সহযোগিতা চেয়ে ১৪ জুন বোধবার ১৯ রমজান বিকাল ৬টা থেকে রাত ৪ টা পর্যন্ত ইক্বরা বাংলা টিভিতে (স্কাই ৮২৫) অনুষ্ঠিত হচ্ছে লাইভ ফান্ডরাইজিং আপিল।
মাত্র ১০০০ পাউন্ড দান করে আপনি হতে পারেন এই হসপিটালের একজন ফাউন্ডার মেমবার এবং ২০০ পাউন্ড দান করে মাদার ওয়ালে নাম লিখাতে পারেন।

LEAVE A REPLY

nine − four =