ঈদে নতুন চমক দিবেন জেনিফার ফেরদৌস!

0
80

বিনোদন প্রতিবেদক : জেনিফার ফেরদৌস। তিনি একজন উপস্থাপিকা, অভিনেত্রী ও রাজনৈতিক নেত্রী। বর্তমানে তিনি ঈদে একাধিক কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি তিনি নতুন একটি বিজ্ঞাপনে অভিনয় করেছেন। এতে তার বিপরীতে অভিনয় করেছেন শহিদুল আলম সাচ্চু। এই বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন মডেল-অভিনেতা অন্তু করিম।

এদিকে তিনি বিটিভিতে ঈদের জন্য ‘ছায়াছন্দ‘ নামের একটি অনুষ্ঠানের উপস্থাপনা করেছেন। এছাড়া ‘শিল্পকথা‘ নামের আর একটি অনুষ্ঠানের শুটিং শেষ করেছেন তিনি। এবার নতুন চমক হচ্ছে, ঈদের পর তার নিজের প্রোডাকশন হাউজ থেকে বেশ কিছু শিশুতোষ শর্টফিল্ম প্রকাশ পাবে। এই শর্টফিল্মগুলো নির্মাণ করেছেন জেনিফার ফেরদৌস নিজেই।

এ প্রসঙ্গে জেনিফার ফেরদৌস বলেন, ‘ঈদে অনেকগুলো নাটক ছাড়তে হয়েছে উপস্থাপনার জন্য। আসলে উপস্থাপনাই বেশি ভালো লাগে। আর নাটকে গল্প ভালো হলেই কাজ করি। তাছাড়া আমি একটি ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠনের সাথে জড়িত। সেখানে আমার অনেক সময় দিতে হয়, রাজনীতি ও মিডিয়া নিয়েই আমি ভালো আছি।’

উল্লেখ্য, জেনিফার ফেরদৌস বর্তমানে কেন্দ্রীয় যুব মহিলা লীগের কার্যনির্বাহী সদস্য ও কেন্দ্রীয় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাংগঠনিক সম্পাদক।

LEAVE A REPLY

7 + fifteen =