0
386

বাংলাদেশ যুব মহিলালীগ  সংগঠনকে গতিশীল আধুনিক এবং সময়োপযোগী গড়ে তোলার লক্ষ্যে চট্ট্রগ্রাম দক্ষিণ জেলাধীন বাঁশখালি উপজেলা কমিটি করার লক্ষ্যে  সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্রীয় যুব মহিলালীগ । 

সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে,চট্ট্রগ্রাম দক্ষিণ জেলাধীন বাঁশখালি উপজেলায় কমিটি গঠন করার দায়িত্ব পেয়েছেন। যুব মহিলালীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য,ঢাকা মহানগর উত্তর এর ২৭নং ওয়ার্ডের যুব মহিলালীগ শাখার সাবেক সভাপতি  পারুল আক্তার মল্লিক’ ও তাঁর রাজনৈতিক সহযোদ্ধা  যুব মহিলালীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য বন্যা চৌধুরী।

এ বিষয়ে জানতে চাইলে পারুল আক্তার মল্লিক বাংলাদেশ যুব মহিলা লীগ এর সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিলকে ধন্যবাদ জানিয়ে , বলেন বাংলাদেশ যুব মহিলা লীগ এর কার্যক্রমকে গতিশীল রাখতে । তৃণমূলকে প্রতিনিধিত্ব করে কি না তা সতর্কতার সাথে যাচাই বাছাই করবো। শেখ হাসিনার উন্নয়নমূলক সকল কর্মকাণ্ডের প্রচারণা করতে পারবে। যারা দুর্দিনে দলের সাথে ছিলেন তাঁদেরকেই কমিটিতে রাখবো। আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা যাদেরকেই মনোনয়ন প্রদান করবেন সেই প্রার্থীর হয়েই যারা কাজ করতে দৃঢ় সংকল্পবদ্ধ তাঁদেরকেই কমিটিতে সুযোগ দেয়া হবে।কমিটিতে যাতে অনুপ্রবেশকারীরা স্থান না পায় সেদিকে আলাদা নজর দিবেন ।

LEAVE A REPLY

20 − four =