সিলেটে ভোট কেন্দ্রের আশপাশ এলাকায় মোটরসাইকেল চলাচলে ৩ দিনের নিষেধাজ্ঞা

0
705

তানভীরঃসিলেটে জেলা পরিষদ নির্বাচনের দিনসহ আগের দু’দিন মোটর সাইকেল চলাচলের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। সোমবার রাতে সিলেট মহানগর পুলিশ (এসএমপি) কর্তৃক প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এসএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. জেদান আল মুসা (মিডিয়া) জানান- ২৮ ডিসেম্বর আসন্ন জেলা পরিষদ নির্বাচন-১৬ উপলক্ষে সিলেট সদর উপজেলার  কোতোয়ালি মডেল থানাধীন মদন মোহন কলেজ, সিলেট এবং দক্ষিণ সুরমা উপজেলাধীন মোগলাবাজার থানাধীন ইছরাব আলী হাই স্কুল ও কলেজ, কুচাই, মোগলাবাজার, সিলেট ভোট কেন্দ্র সমূহে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

তিনি জানান- উক্ত নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার লক্ষ্যে নির্বাচন কমিশন, বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয় এবং পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক জারীকৃত পরিপত্রের নির্দেশনার আলোকে আজ (মঙ্গলবার) মধ্যরাত ১২ টা থেকে ভোট গ্রহণের দিন অর্থাৎ ২৮ ডিসেম্বর রাত ১২ টা পর্যন্ত সংশ্লিষ্ট ভোট কেন্দ্রের আশপাশ এলাকায় মোটরসাইকেল চলাচলের উপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

এসএমপি’র পুলিশ কমিশনার স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে আরোও জানানো হয়েছে- নির্বাচনে প্রার্থী, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, প্রশাসন ও অনুমতিপ্রাপ্ত পর্যবেক্ষক এবং নির্বাচনী এজেন্টদের জন্য এই উপরোক্ত নিষেধাজ্ঞা প্রযোজ্য হবে না। তবে পর্যবেক্ষক ও পোলিং এজেন্টদের যানবাহনে নির্বাচন কমিশন কর্তৃক প্রদত্ত স্টিকার ব্যবহার করতে হবে।

নিষেধাজ্ঞা ভঙ্গকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

15 − one =